গড়িয়া যাদবপুর গরফা মেরিনার্স ও ২৯ নং ওয়ার্ড ডেভলপমেন্ট কমিটির উদ্যোগে পালিত হল মোহনবাগান অমর একাদশের মূর্তি স্থাপন কর্মসূচী

গতকাল, অর্থাৎ ৩০শে জুন ২০২৪, গড়িয়া যাদবপুর গরফা মেরিনার্স ও ২৯ নং ওয়ার্ড ডেভলপমেন্ট কমিটির উদ্যোগে পালিত হল অমর একাদশের মূর্তি স্থাপন কর্মসূচী। রবিবার সন্ধ্যায় গড়িয়া স্টেশন রোডে, হরিমতি গার্লস স্কুলের বিপরীতে, বিশেষ অতিথিদের এবং গড়িয়া যাদবপুর গড়ফা মেরিনার্সের সদস্যদের উপস্থিতিতে সম্পন্ন হল এই অনুষ্ঠান।

আসছে ঐতিহাসিক ঊনত্রিশে জুলাই। ১৯১১ সালের যেই দিনে মোহনবাগানের ঐতিহাসিক আই এফ এ শিল্ড জয়ের ঘটনা আমরা সকলেই জানি। এক কঠিন সময়ে দেশবাসীর মনে এক বিশ্বাসের বীজ বপন করেছিলেন শিবদাস ভাদুড়ির নেতৃত্বাধীন মোহনবাগান। যে দলকে শ্রদ্ধাজ্ঞাপন করে "অমর একাদশ" নামকরণ করা  হয়েছে। সেই অমর একাদশকে এবার তাদের মূর্তি স্থাপনের মাধ্যমে শ্রদ্ধাজ্ঞাপন করল মোহনবাগানের এই দক্ষিণ কোলকাতার ফ্যান্সক্লাবটি।


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্টন পাল। এছাড়াও ছিলেন মোহনবাগান সচিব দেবাশীষ দত্ত এবং প্রতাপ ঘোষ, স্বপন পাল, প্রশান্ত চক্রবর্ত্তী, অমিত ভদ্র, দেবাশিস কোনার, রুপক চৌধুরীর মত প্রাক্তন ফুটবলাররা। উপস্থিত ছিলেন অভিনেতা তন্ময় ভট্টাচার্য, স্থানীয় বিধায়ক ফিরদৌরী বেগম, জনাব নাজরুল আলি মন্ডল, স্থানীয় কাউন্সিলর শ্রীমতি পাপিয়া মুখার্জী।

মোহনবাগান সচিব দেবাশিস দত্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তিনি সাধুবাদ জানান এই উদ্যোগকে এবং জানান যে দক্ষিণ কলকাতায় অমর একাদশের মূর্তি স্থাপনের ঘটনা এবং মোহনবাগানের কোনো ফ্যানসক্লাবের এরকম অনুষ্ঠান এই প্রথম। ঊনত্রিশে জুলাই লেজেন্ডস্ একাদশের একটি ম্যাচ আয়োজিত করতে চলেছে মোহনবাগান, যেটা এদিনের অনুষ্ঠানের মঞ্চ থেকে জানান দেবাশিস দত্ত।

এমন একটি অনুষ্ঠানে Team MBFT উপস্থিত থাকতে পেরে গর্বিত এবং আনন্দিত। গড়িয়া যাদবপুর গড়ফা মেরিনার্সের এই উদ্যোগের জন্য আমরা তাদের জানাই অসংখ্য ধন্যবাদ। আমাদের মোহনবাগানিজম ছড়িয়ে পড়ুক চারিদিকে। জয় মোহনবাগান।

Follow Garia Jadavpur Garfa Mariners: Facebook, Instagram
 

Follow MBFT on TwitterFacebookInstagramYoutube, TelegramWhatsapp & Google News to stay updated with all the Mohun Bagan & Indian Football related News & Updates. Jai Hind Jai Bharat! Joy Mohun Bagan!

Previous Post Next Post