22 শে জুন, শনিবার, মহাজাতি সদনে অনুষ্ঠিত হল মেরিনার্স এরিনার বার্ষিক মিট অ্যান্ড গ্রিট- এল ফেস্তেহো (El Festejo) !


22 শে জুন, শনিবার, মহাজাতি সদনে অনুষ্ঠিত হল মেরিনার্স এরিনার বার্ষিক মিট অ্যান্ড গ্রিট- এল ফেস্তেহো (El Festejo)। মেরিনার্স এরিনার সদস্যগণ, অতিথি এবং আমন্ত্রিতদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে আমন্ত্রিত ছিল টিম MBFT ও। 

অনুষ্ঠানে বিশেষ অতিথিদের আসন অলঙ্কৃত করেন অধিনায়ক শুভাশীষ বোস এবং ওঁর স্ত্রী শ্রীমতী কস্তুরী ছেত্রী। ছিলেন প্রাক্তন ফুটবলার শিশির ঘোষ, শিবদাস ভাদুড়ির পরিবারের সদস্যগণ। এছাড়াও উপস্থিত ছিলেন প্রখ্যাত সুরকার জয় সরকার, মোহনবাগানে আই লিগ জয়ী কোচ কিবু ভিকুনা সস্ত্রীক, বাবুন ব্যানার্জী, এবং জোড়াসাঁকো থানার আইসি। একটি অসাধারণ নৃত্য পরিবেশনার মধ্য দিয়ে শুরু হয় অনুষ্ঠান। এরপর অমর একাদশের ছবিতে মাল্যদান করেন শিবদাস ভাদুড়ির প্রপৌত্রী, শুভাশীষ এবং শিশির ঘোষ। বর্তমান দল নিয়ে নানান কথা বলেন শুভাশীষ, পাশাপাশি শিশির ঘোষ মেতে ওঠেন স্মৃতিচারণায়। উপস্থিত ছিলেন মোহনবাগানীদের প্রিয় বাপ্পা দাও (সঞ্জয় ঘোষ)। অতিথিদের হাত দিয়ে উন্মোচিত হয় মেরিনার্স এরিনার আসন্ন ফুটবল টুর্নামেন্টের ট্রফি।

গত বছরে শিল্ড জিতলেও আই এস এল কাপ আসেনি। শুভাশীষ জানান যে এবার "ডাবল" করাই তাঁর লক্ষ্য। তিনি এল ফেস্তেহোর মঞ্চ থেকে এও জানান যে এসিএল-টু তে ভালো ফলাফল করতে তাঁরা বদ্ধপরিকর। দিমিত্রি পেট্রাটোসের মধ্যে সোনি নর্ডের দায়বদ্ধতা দেখতে পান তিনি- একথাও জানিয়েছেন ক্যাপ্টেন শুভাশীষ। এদিন অতিথিদের হাত দিয়ে উদ্বোধন করা হয় মেরিনার্স এরিনার সুসজ্জিত ওয়েবসাইট।

কিবু ভিকুনা এবং জয় সরকারের হাত দিয়ে মেরিনার্স এরিনার বিগত বছরের বিভিন্ন বিভাগের পুরস্কার প্রাপকদের পুরস্কৃত করা হয়। টেক গুরু, ফিল্ড লেফটেন্যান্ট, গ্ল্যাডিয়েটর অব দ্য সিজন, সুপার ফ্যান অব দ্য সিজন, টিফো অফ দ্য সিজন, ফিল্ড মার্শাল, সোসাল মিডিয়া উইজার্ড ইত্যাদি বিভিন্ন ক্যাটেগোরিতে পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানের দ্বিতীয়ার্ধে গায়ক অভীক মুখোপাধ্যায় দর্শকদের মাতিয়ে তুললেন "আমাদের সূর্য মেরুন", "এ শুধু খেলা নয় সংগ্রাম"-এর মত গানের সুরে। এরপর কায়া ব্যান্ডের অনুষ্ঠান এবং ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে শেষ হয় এই বর্ণময় সন্ধ্যা।


মেরিনার্স এরিনাকে ধন্যবাদ আমাদের এমন একটি মোহনবাগানময় সন্ধ্যার  সাক্ষী থাকার সুযোগ দেওয়ার জন্য। সব মিলিয়ে সাড়ে তিন ঘন্টার এই অনুষ্ঠানটি ছিল উপভোগ্য এবং well-organized। উপস্থিত সকলকে একটি স্মারক তুলে দেওয়া হয় আয়োজকদের পক্ষ থেকে।


Follow MBFT on TwitterFacebookInstagramYoutube, TelegramWhatsapp & Google News to stay updated with all the Mohun Bagan & Indian Football related News & Updates. Jai Hind Jai Bharat! Joy Mohun Bagan!

Previous Post Next Post