মুম্বাইকে না বলে মোহনবাগানেই অনিরুদ্ধ

মুম্বাইকে রিজেক্ট করে মোহনবাগানে সই করতে চলেছেন অনিরুদ্ধ!



গতকালই আপনারা জানতে পেরেছেন অনিরুদ্ধ থাপা মোহন বাগানে আসার ব্যাপারে তার সম্মতি জানিয়েছেন‌।এই পোস্টটাতে আমরা আমাদের সোর্স থেকে পাওয়া ডিলটার ব্যাপারে কিছু তথ্য আপনাদের জানাতে চলেছি।

আজ থেকে ঠিক ১০ দিন আগেও মোহনবাগান ভেবেছিল এই মৌসুমে তারা অনিরুদ্ধ থাপাকে পাবে না। বরং রেকর্ড পরিমাণ ট্রান্সফার ফ্রি দিয়ে তারা উদ্দত হয়েছিল আকাশ মিশ্রাকে নিয়ে আসার ব্যাপারে। কিন্তু হঠাৎ করেই ম্যানেজমেন্ট এর কানে আসে মুম্বাই সিটি এফসি অনিরুদ্ধ থাপা'কে সই করার ব্যাপারে প্রায় রাজি করিয়ে ফেলেছে। থাপা মুম্বাইয়ে খেলার ব্যাপারে কিছুটা ঝুঁকে গেছিলেন কারণ তার কাছে দারুণ স্যালারির অফার ছিল সিটি গ্রুপের পক্ষ থেকে এবং তাকে বাইরের সিটি ফুটবল গ্রুপের অন্য ক্লাবে ভবিষ্যতে খেলতে পাঠানোর ব্যাপারে সিটি গ্রুপ লোভ দেখিয়েছিল।

সেই সময় ফ্রেমে ঢোকে মোহনবাগান, মোহনবাগান ঠিক করে এই টিমে একজন লেফট ব্যাকের থেকে একজন মিডফিল্ডারের প্রয়োজনীয়তা অনেক বেশি। এবং অতীতেও দেখা গেছে যে মোহনবাগান অনিরুদ্ধ থাপাকে নিতে বারবার চেষ্টা করেছে। এইবারও তার ব্যতিক্রম হয় না; মোহনবাগান আকাশ মিশ্র ডিলটা থেকে পিছিয়ে আসে এবং আকাশ মিশ্রকে সই করানোর জন্য যে অর্থ তারায়্ হায়দারাবাদ কে দিচ্ছিল সেই অর্থ তারা চেন্নাইকে অফার করে। চেন্নাইকে সমপরিমাণ অর্থের অফার মুম্বাই সিটি এফসিও করেছিল , তাই চেন্নাইয়ের কাছে না বলার উপায় ছিল না। 

শেষমেষ সময় আসে অনিরুদ্ধ থাপার ডিসিশন নেওয়ার। থাপা'র কাছে ছিল দুটি অফার; 

একটি ছিল মুম্বাই সিটি এফসি যেখানে তিনি হতে পারতেন ভারতের হাইয়েস্ট পেড ফুটবলার এবং তার স্যালারি হত বর্তমানে মোহনবাগানে যে স্যালারিতে এগ্রি করেছেন তার থেকেও বেশি; এছাড়াও মুম্বাইয়ের মত শহরে জীবনযাপন, এফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলা এবং ভবিষ্যতে সিটি ফুটবল গ্রুপের অন্য দলে বিদেশে খেলতে যাওয়া, এসবই অপশন ছিল অনিরুদ্ধের কাছে। 

অন্যদিকে মোহনবাগান ও তাকে ভারতের হায়েস্ট পেইড ফুটবলার বানাতে রাজি হয় কিন্তু মুম্বাই যে অর্থ তাকে দিয়েছিল স্যালারি হিসেবে সেই অর্থ দিতে ম্যানেজমেন্ট রাজি হয়নি, তবে অনিরুদ্ধকে বোঝানো হয় মোহনবাগানের ইতিহাসের সম্পর্কে। খোদ চেয়ারম্যান সঞ্জীব গোয়েঙ্কা'ও নেগোসিয়েশনে যুক্ত হন। তিনি থাপা'কে বোঝান যে মোহনবাগান জনতার কাছে থাপা হিরো হয়ে উঠতে পারেন, হয়ে উঠতে পারেন ভারতীয় ফুটবলে একজন লেজেন্ড। এছাড়াও থাপাকে জানানো হয়েছে তাকে কেন্দ্র করে মোহনবাগান দল বানানোর কথা ভাবছে। থাপা'র কাছে শেষ মেশ অপশন থাকে মুম্বাই এ গিয়ে হায়েস্ট পেড ফুটবলার হয়েছে চ্যাম্পিয়নস লিগ খেলার বা মোহনবাগানে এসে কিছুটা কম স্যালারি পেয়েও হায়েস্ট পেইড ফুটবলার হয়ে এএফসি কাপে খেলা এবং মোহন জনতার নয়নের মনি হয়ে ওঠার।

শেষমেষ মুম্বাই সিটি এফসির লোভনীয় প্রস্তাব ছেড়ে অনিরুদ্ধ মোহনবাগানে এই আসার সম্মতি জানান।

আমাদের সূত্র অনুযায়ী অনিরুদ্ধ সই করতে চলেছেন পাঁচ বছরের জন্য, তিনি মুম্বাইয়ে যা অর্থ পেতেন তার থেকে কম পেলেও হতে চলেছেন ভারতের হাইয়েস্ট পেড ফুটবলার, চেন্নাইয়িন এফসি পেতে চলেছে তিন কোটি টাকার ট্রান্সফার ফি যেটি একটি ভারতীয় রেকর্ড। ন্যাশনাল ক্যাম্পের পরে মেডিকেল টেস্ট হওয়ার পরে থাপা অফিশিয়ালি মোহনবাগানে সই করবেন।

আমরা ধন্যবাদ জানাতে চাই ম্যানেজমেন্ট কে এবং থাপাকেও মোহনবাগানে আসার জন্য।

জয় মোহনবাগান

ছবিটি এডিট করেছে (@mythfielder_)

আমাদের ফলো করো: @MohunBagan_Fan


Follow MBFT on TwitterFacebookInstagramYoutube, Telegram & Whatsapp to stay updated with all the Mohun Bagan News & Updates. Joy Mohun Bagan !

Previous Post Next Post